"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (0 পয়েন্ট)


আমি দিনের প্রায় সমই ভাবী এবং সপ্নেও দেখি আমার কোন এক মেয়ের সাথে সুন্দর ১টি রিলেশন আছে, এগুলো ভাবনা বাদ দিতে চাইলেও কিছুতেই পারতাছি না,দয়াকরে কি করবো?


★আমার বয়স প্রায় ১৮বছর।

Class-11

★আমি এখনও সিঙ্গেল।

আমার কোন বান্ধবীও নাই।

★এমনকি এখন পর্যন্ত ভালোমতো কোন মেয়ের সাথে কথাও বলিনি বা কোন মেয়েও এসে কথা বলেওনি।

★সারাক্ষন মনে হয় আমার gf আছে ,প্রিয় একটি মানুষ আছে, এমনি আমি সপ্নেও দেখি আমার কোন ১ মেয়ের সাথে অনেক সুন্দর রিলেশন আছে।

★আমি কোন মেয়ের সাথে কথা বলতে গেলেই অনেক লজ্জা হয়,এমনকি মেয়েদের চোখের দিকেও তাকাতে পারিনা।

★আমার খুব ভাবতে ইচ্ছাও হয় শুধুমাএ ১টি মেয়ের সাথে ভালো রিলেশন রাখি (কিন্তু বাস্তবে আমি খুবই কাঁচা এই ১৮বছরে কোন মেয়ের সাথেই রিলেশন হয়নি)

★আমার বাস্তবজীবনে খুবই কষ্ট হয়

★এই কারনে আমি ঠিকমতো কলেজ,পড়ালেখা,চলাফেরা,নিজের কাজগুলো,কিছুই ঠিকভাবে করতে পারিনা,কিছু ভাল্লাগেনা ।

★অনেক ছেলেরা ছেকা খাইলে যেইরকম (কষ্ট) হয়, ,,,,,তার থেকেও আমার বেশী কষ্ট হয় এই কারনে ,অথচ আমার জীবনে এখন পর্যন্তও ১টি মেয়েও আসেনি।

(আমার বন্ধুরা বলে ছেকা খাওয়া ছেলেদের মতো করো কেন)

★এমন অবস্থায় আমার জীবন শত চেষ্টা করেও কিছুতেই সঠিকভাবে চালাতে পারছি না।

★স্বাভাবিকভাবে আর ১০টা মানুষের মতো জীবনটা স্বাভাবিক চলছে না,খুব কষ্ট হয়।

★এখন আমি কি করবো?


★দয়াকরে আমাকে উওম পরামর্শ দিবেন।


বন্ধ

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (261 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর

আপনি এগুলা নিয়ে ভাব্বেন না। আপনি অনেক কিছু কল্পনা করেন।  যেমম আপনার একটা প্রিয় মানুষ আছে তার হাত ধরে হাটছেন।  কোথাও ঘুরতে যাচ্ছেন।  বা আপনি তার জন্য কিছু করতেছেন এই সব নিয়ে চিন্তা করলে বাস্তবের অনেক কিছুই আপনার কাছে কঠিন মনে হবে। তাই এগুলা ভাবা বন্ধ করুন। বিন্ধুদের সময় দিন। আর আপনি যদি সত্যিকারে কাওকে ভালবেসেও ফেলেন কখনো সেই মেয়ে যদি আপনাকে কোন রকম ধোকা দেয় সেটা আপনার বেলায় সয্য করতে অনেক কঠিন হয়ে পরবে। কারন আপনি সপ্নের মধ্যে কোন মেয়েরর সাথে রিলেশন সেটা দেখার পর ঘুম ভাংলেও কস্ট পান। মনকে শক্ত করুন। আর ভাবুন আপনার তো কস্ট পাওয়ার মত কিছুই হচ্ছে না। আর আপনি চাইলেই সাহস করে মেয়েদের কথাও বলতে পারবেন। এগুলা ভাই সহজ বেপার নিজেকে শক্ত করুন।  আর এমন মনযোগ দিয়ে লেখা পরা করুন। আর যদি মেয়েদের সাথে ফ্রেন্ডশিপ করতে ইচ্ছা হয় কাছে গিয়ে কথা বলুন।  সমস্যা হলে অন্য কোন নন্ধুকে ফলো করুন দেখুন সে কি বলে ইত্যাদি। যাই হোক শেষও এটাই বলবো সব কিছুই আপনার আয়োত্তের মধ্যে তাহলে কস্ট কেন পাবেন।  সুধু সাহস টা বারান।  



আমার সাথে কথা বলতে চাইলে Fb. তে মেসেজ দিন Saymun Mohin
0 টি পছন্দ
করেছেন (4,714 পয়েন্ট)

এটি একটি সাধারণ স্বপ্ন। বরং বলা যায় যে, এটি আপনার মনের চিন্তা-ভাবনার কারণে হয়েছে। কারণ মানুষ কখনো কখনো কোন বিষয় নিয়ে বেশি চিন্তা-ভাবনা করলে সে স্বপ্নে তা দেখে।

আপনি যে সমস্যা ফিল করছেন তা থেকে পরিত্রাণের জন্য ধর্ম কর্মের প্রতি মনোযোগী হন। আশাকরি এসব চিন্তা আপনার মনে ঠাঁয় পাবে না।
বি.দ্র. আমার শেষের পরামর্শটি ভাল না লাগলে স্বপ্নের ব্যাখ্যা অংশ বাদ দিয়ে বাকি কথাগুলো দিয়ে নিত্য ঝুট ঝামেলা বিভাগে প্রশ্ন করতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (99 পয়েন্ট)
যেহেতু আপনি ক্লাস11এ পড়েন এসব নিয়ে মাথা না ঘামিয়ে পড়ায় মন দিন।কারন আপনার যা নিয়ে ভাবনা।সেটা ভাবতে গেলেও সমস্যা ভুলতে চাইলেও সমস্যা।আচ্ছা আপনি মনে করুন "আপনি টিভি দেখছেন।টিভি দেখতে দেখতে আপনার মনে হল আমার এখন অনলাইনে তো কাজ আছে।এখন না করলে হবেনা।আর টিভির অনুষ্ঠানটাও ভিশন পছন্দের।এখন আপনাকে টিভির অনুষ্ঠানটা বাদ দিয়ে অনলাইনে আসতেই হবে।নাহলে ক্ষতি হয়ে যাবে।" তেমনি ভাবে জীবনকে নিয়ে ভাবুন।এখন আপনার লেখাপড়া করার সময়।খামাখা অন্যের ভাবনা মাথায় নিয়ে কেন মাথা নষ্ট করবেন?আশা করি বুঝতে পেরেছেন। [কথার মাঝে হয়তো কোনো বেয়াদবি হয়ে গেছে তাই ক্ষমা প্রার্থী।]
করেছেন (0 পয়েন্ট)
কিন্তু আমি শতবার চেষ্টা করেও পারছিনা।

এই কষ্ট থেকে মুক্তি পেতে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর

289,328 টি প্রশ্ন

374,904 টি উত্তর

113,385 টি মন্তব্য

157,816 জন নিবন্ধিত সদস্য

Bissoy Answers এ সুস্বাগতম, যেখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং গোষ্ঠীর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।
...